মঙ্গলবার, ০৩ অগাস্ট ২০২১, ১১:২৮ অপরাহ্ন

বিজ্ঞপ্তি:
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
সংবাদ শিরোনাম :
ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে করোনা প্রতিরোধ বুথ উদ্বোধন। মাস্ক ও করোনা নিবন্ধন ফরম বিতরন করলেন কারা পরিদর্শক লিটন স্বামী স্ত্রী ছেলে আলাদা আলাদা মাদক মামলায় গ্রেফতার। নাগেশ্বরীতে মসজিদে ইমামের ভুল ধরতে গিয়ে সমাজচুত্য ৭পরিবার আশুলিয়ার কাঠগড়ায় ইলিম হত্যার রহস্য কি-পুলিশ প্রশাসন নিরব ভুমিকা! সাংবাদিক ও লেখকদের জন্য ডিজিটাল নিরাপত্তা আইন-অপপ্রয়োগ বন্ধে পরিবর্তন দরকার জাতীয় পরিচয়পত্র-জন্মনিবন্ধন সেবায় ভুক্তভোগীদের হয়রানির অভিযোগ! নওগাঁয় গত ২৪ ঘন্টায় আরও ২ ব্যক্তির মৃত্যু ঃ আক্রান্ত ৩৭ মান্দায় অসহায় পরিবারের উপর হামলা ছিনতাই ও শ্লীলতাহানীর অভিযোগ পাইকগাছায় সড়ক দূর্ঘটনায় নিহত-১ আহত -২
আগামী দিনে শেখ হাসিনার দেশ গড়ার যে প্রত্যয় তাতে প্রত্যেকটি নেতা-কর্মীকে সাথে থাকতে হবে- ফারুকুজ্জামান চৌধুরী মাইকেল

আগামী দিনে শেখ হাসিনার দেশ গড়ার যে প্রত্যয় তাতে প্রত্যেকটি নেতা-কর্মীকে সাথে থাকতে হবে- ফারুকুজ্জামান চৌধুরী মাইকেল

এন.আই.মিলন, দিনাজপুর প্রতিনিধি- দিনজপুর শহরের বাসুনিয়াপট্টি দলীয় কার্যালয়ে ২ অক্টোবর রাতে বাংলাদেশ তাঁতী লীগ দিনাজপুর শহর শাখার নব-গঠিত কার্যকরী কমিটির পরিচিতি ও জরুরী সভায় প্রধান অতিথির বক্তব্যে দিনাজপুর জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য ও জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এবং দিনাজপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাতা আহবায়ক ফারুকুজ্জামান চৌধুরী মাইকেল উপরোক্ত কথাগুলো বলেন।
সভায় প্রধান বক্তা ছিলেন দিনাজপুর জেলা তাঁতী লীগের আহবায়ক ও জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম আলাল। দিনাজপুর শহর তাঁতী লীগের আহবায়ক আবু বক্কর সিদ্দিক রোমানের সভাপত্বিতেও দিনাজপুর শহর তাঁতী লীগ সদস্য মোঃ নিয়াউল করিম লিয়নের প্রাণবন্দ উপস্থাপনায় এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা তাঁতী লীগের সদস্য সচিব শামসুল হুদা শান্ত, জেলা তাঁতী লীগের সদস্য সৈয়দা সুলতানা ফেরদৌসী, শহর তাঁতী লীগের সদস্য সচিব আহমেদ হুমায়ুন কবীর প্রমুখ।
প্রধান অতিথির তার বক্তব্যে বলেন, তেভাগা আন্দোলনের, সাওতাঁল বিদ্রোহের, ইয়াসমিন আন্দোলনের জেলা এই দিনাজপুর। এই দিনাজপুরে তাঁতী লীগের কর্মকান্ড সত্যিই প্রশংসনীয়। কাজ করলে কিছু ভুল-ত্রুটি হতে পারে। বাসায় বসে থাকলে, কোন ভুল নাই। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিব তাঁর জীবনের যৌবনের দীর্ঘ ১৪টি বছর জেলখানায় কাটিয়েছেন। এ দেশের মাটি ও মানুষের জন্য, দেশের স্বাধীনতার জন্য, লাল-সবুজের পতাকার জন্যই তিনি এ কষ্ট সংগ্রাম করে গেছেন। তাঁর আদর্শের একজন কর্মী হিসেবে আমাদের ঘরে বসে থাকার কোন সুযোগ নেই। আমরা একটু ঘাম-শ্রম দিয়ে এদেশের মানুষের পাশে থাকতে চাই। বঙ্গবন্ধুর রক্ত যার ধমনীতে প্রবাহিত, প্রধানমন্ত্রী দেশরত্ম জননেত্রী শেখ হাসিনা শুধু এদেশের মানুষের জন্য দিন-রাত পরিশ্রম করে যাচ্ছেন। আজকে পদ্মা সেতু দৃশ্যমান, আজকে গভীর সমুদ্র বন্দরে বঙ্গবন্ধু টানেল তৈরী হচ্ছে, বড় বড় মেগা প্রজেক্ট তৈরী হচ্ছে, মেট্রোরেল তৈরী হচ্ছে, এগুলি দৃশ্যমান। অনেকে বলেছিল, পদ্মাসেতু হবে না। কিন্তু আজ পদ্মাসেতু হবার দ্বারপ্রান্তে। জননেত্রী শেখ হাসিনা ২০২১ সালের মধ্যে যে মধ্যম আয়ের বাংলাদেশ গড়া, ২০৪১ সালে যে উন্নত বাংলাদেশ গড়ার যে কর্মসূচী দিয়েছেন এবং ২১০০ সালে যে ডেল্টা কর্মসূচী দিয়েছেন। আসুন আমরা জননেত্রী শেখ হাসিনার সারথী হিসেবে, তাঁর সহায়ক শক্তি হিসেবে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে একসাথে কাজ করি। আগামী দিনে শেখ হাসিনার দেশ গড়ার যে প্রত্যয়, তাতে প্রত্যেকটি নেতা-কর্মীকে সাথে থাকতে হবে।

মোঃ নাজমুল ইসলাম (মিলন)
দিনাজপুর প্রতিনিধি।

Please Share This Post in Your Social Media






© natunbazar24.net কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD