রবিবার, ২৫ জুলাই ২০২১, ০৬:০৩ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি:
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
লোহাগাড়ার আমিরাবাদ ৫নং ওয়ার্ড’কে মাদক ও সন্ত্রাস মুক্ত করে উপহার দিব- আবদু সবুর

লোহাগাড়ার আমিরাবাদ ৫নং ওয়ার্ড’কে মাদক ও সন্ত্রাস মুক্ত করে উপহার দিব- আবদু সবুর

কামরুল ইসলাম

আমি মেম্বার নির্বাচিত হলে সন্ত্রাস ও মাদকমুক্ত ওয়ার্ড গড়ার পাশাপাশি আধু‌নিক ওয়ার্ড উপহার দিব জনগণকে মেম্বার প্রার্থী মোঃ আবদু সবুর।
আমিরাবাদ ইউনিয়নের ৫নং ওয়ার্ডকে উন্নয়ন করার পাশাপাশি সন্ত্রাস ও মাদকমুক্ত ওয়ার্ড গড়তে কাজ করতে চান আমিরাবাদ ইউনিয়নের ৫নং ওয়ার্ড মেম্বার পদপ্রার্থী, বিশিষ্ঠ যুবলীগ নেতা মোঃ আবদু সবুর । আগামী ২০ অক্টোবর আমিরাবাদ ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। তারই ধারাবাহিকতায় আমিরাবাদ ইউনিয়নের ৫নং ওয়ার্ড মেম্বার পদপ্রার্থী মোঃ আবদু সবুর এলাকার মানুষের ভালবাসায় সিক্ত হয়েছেন। ইতিমধ্যে তিনি উপজেলা নির্বাচন কার্যালয়ে মেম্বার পদে মনোনয়ন ফরম জমা দিয়েছেন।আমিরাবাদ ইউনিয়নের ৫নং ওয়ার্ড মেম্বার পদপ্রার্থী মোঃ আবদু সবুর জানান,তিনি দীর্ঘদিন ধরে মেম্বার নির্বাচিত না হয়েও ৫নং ওয়ার্ডের মানুষের কল্যাণে কাজ করে গেছেন। এবারের নির্বাচনে এলাকার মানুষের ভালবাসা নিয়ে মেম্বার পদে নির্বাচনে অংশগ্রহণ করেছি। তিনি আরও জানান,নির্বাচিত হলে ৫নং ওয়ার্ডকে মডেল ওয়ার্ড গড়তে যা করতে হয় আমি করব আমি উন্নয়নে বিশ্বাসী ,আমি কোনদিন কোন সন্ত্রাস মূলক কর্মকাণ্ডে ও মাদক সেবনে লিপ্ত ছিলামনা তাই বলছি আমি মেম্বার নির্বাচিত হলে আমার ওয়ার্ডে কোন ধরনের সন্ত্রাস ও মাদক চলতে দেওয়া হবেনা আমি আমার ওয়ার্ডকে সন্ত্রাস ও মাদক মুক্ত করতে কাজ করবো ইনশালাহ। বিজয়ের বিষয়ে আপনি কতটুকু আশাবাদি এমন প্রশ্নের জবাবে মেম্বার প্রার্থী আবদু সবুর জানান,আমি শতভাগ আশাবাদী, জনগণের গনরায়ে মানুষের ভালবাসা নিয়ে বিপুল ভোটে নির্বাচিত হবো ইনশালাহ। মেম্বার প্রার্থী মোঃ আবদু সবুর এলাকার মানুষের ভালবাসা ও দোয়া কামনা করেছেন।

Please Share This Post in Your Social Media






© natunbazar24.net কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD