বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৯:৩৩ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি:
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
সংবাদ শিরোনাম :
টরকী বন্দরের ডাকাতির নিউজ করায় সাংবাদিকের উপর হামলা আশুলিয়া থানা যুবলীগের শীর্ষ পদ চায় কে এই রাজু দেওয়ান? রক্তাক্ত ১৫ আগষ্টে ৫ নং ওয়ার্ড আওয়ামীলীগের আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠান ময়মনসিংহে রওশন এরশাদের পক্ষে নানা কর্মসূচির মধ্য দিয়ে জাপার জাতীয় শোক দিবস পালন।। বানারীপাড়ায় জাতীয় শোক দিবস পালন ও হত দরিদ্রদের মাঝে চেক ও খাদ্য সামগ্রী বিতরণ জাপা চেয়ারম্যান জিএম কাদের সাথে বাবুলের সাংগঠনিক বিষয়ে পরামর্শ ও আলোচনা বঙ্গমাতার জন্মদিনে বানারীপাড়ায় সেলাই মেশিন বিতরণ ময়মনসিংহের অষ্টধার ইউনিয়নে গণটিকার উদ্ভোধন করলেন চেয়ারম্যান তারেক হাসান মুক্তা।। তারাকান্দায় এডিসি ও ইউএনও’র গণটিকা কার্যক্রম পরিদর্শন।। সিরাজদিখানে গাজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার
লালমোহন মিডিয়া ক্লাব সম্মাননা ৯ গুণীর হাতে তুলে দিলেন এমপি শাওন

লালমোহন মিডিয়া ক্লাব সম্মাননা ৯ গুণীর হাতে তুলে দিলেন এমপি শাওন

মোঃ সাইফুল ইসলাম জিহাদ, নিজস্ব প্রতিনিধিঃ

ভোলা-৩ আসনের (এমপি) আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, বাংলাদেশ সরকার মিডিয়া বান্ধব সরকার। বর্তমান সরকারের আমলে সংবাদপত্র সবচেয়ে বেশি স্বাধীন। সংবাদকর্মীরা অনেক নিরাপদে কাজ করতে পারে সেজন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাংবাদিকদের উন্নয়নের জন্য কাজ করে যাচ্ছেন।

ভোলার লালমোহনে মঙ্গলবার সকাল লালমোহন বালিকা মাধ্যমিক বিদ্যালয়ে লালমোহন মিডিয়া ক্লাবের উদ্যোগে আয়োজিত সম্মাননা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এমপি শাওন এসব কথা বলেন।
তিনি আরও বলেন, লালমহোন মিডিয়া ক্লাব প্রতিষ্ঠিত হয়েছিল, আন্তর্জাতিক তথ্য অধিকার দিবসে
আজ থেকে ৮ বছর আগে। অত্যন্ত নিরপক্ষতার সাথে প্রতিবছর বিভিন্ন বিষয়ে গুণীদের নির্বাচিত করে তাদের মাঝে সম্মামনা প্রদান করে আসছে তাই লালমোহন মিডিয়া ক্লাবকে অসংখ্য ধন্যবাদ। আমরা ভালোকে ভালো, কালোকে কালো বললেই- অপরাধ কমে যাবে।

লালমোহন মিডিয়া ক্লাবের সভাপতি কবি রিপন শান এর সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মাননা অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লালমোহন উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াসউদ্দিন আহমেদ ও লালমোহন পৌরসভা আওয়ামীলীগের আহবায়ক, শফিকুল ইসলাম বাদল, লালমোহন অতিরিক্ত পুলিশ সুপার রাসেলুর রহমান, লালমোহন থানা অফিসার ইনচার্জ মাকসুদ রহমান মুরাদ ও লালমোহন সাংবাদিক ইউনিয়নের সভাপতি শাহিন আলম মাকসুদ।

“গণমাধ্যম জীবনের একটি আয়না, সংবাদকর্মী জাতির বিবেক” এই শ্লোগানে ২০১২ সালে লালমোহনের সন্তান কবি রিপন শান এর হাত ধরে ভোলার লালমোহনের একঝাঁক আধুনিক বিশ্বাসী সংবাদকর্মীদের আত্মপ্রকাশ করে লালমোহন মিডিয়া ক্লাব। এটি প্রতিষ্ঠিত হওয়ার পর থেকেই সামাজিক, সাংস্কৃতিক মানবিক কর্মকাণ্ডের মাধ্যমে এই সাংগঠনিক সুনাম বিস্তার করেছে লালমোহন মিডিয়া ক্লাব। অষ্টম বছর শেষ করে নবম বর্ষে পদার্পণের এই মহতী সময়ে সমাজ স্বদেশ ও বিদেশে ক্রিয়াশীল ভোলার ৯ গুণীকে সম্মাননা প্রদান ও ক্রেষ্ট বিতরন করল লালমোহন মিডিয়া ক্লাব।

করোনাকালীন স্বাস্থ্যবিধি মেনে, সামাজিক দুরত্ব রেখে, নির্বাচিত গুণীজনদের হাতে তুলে দেয়া হয় লালমোহন মিডিয়া ক্লাবের পুরস্কার। অনুষ্ঠানের প্রধান অতিথি এমপি শাওন ৯ গুনী ব্যাক্তির হাতে তুলে দেন। যারা সম্মামনা পেলেন তারা হলেন, ভোলা-জেলা প্রশাসক মোহাম্মদ মাসুদ আলম ছিদ্দিক, অস্ট্রিয়া বাংলাদেশ প্রেসক্লাব সভাপতি ও দৈনিক ইউরো সমাচার সম্পাদক মুক্তিযোদ্ধা সাংবাদিক মাহবুবুর রহমান,চরফ্যাসন সরকারি কলেজের অধ্যক্ষ কায়সার আহমেদ দুলাল, অতিরিক্ত পুলিশ সুপার লালমোহন সার্কেল জনাব রাসেলুর রহমান, অস্ট্রিয়া আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জনাব সাইফুল ইসলাম কবির, লালমোহন পৌরসভা আওয়ামীলীগের আহবায়ক মুক্তিযোদ্ধার সন্তান আলহাজ্ব সফিকুল ইসলাম বাদল, লালমোহন বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক জনাব নুর মোহাম্মদ মাস্টার, বিবিসির ব্রডকাস্ট জার্নালিস্ট রাকিব হাসনাত সুমন, এবং ওয়াটার এন্ড স্যানিটেশন ফর আরবান পুয়র, সংস্হার ফিন্যান্স ম্যানেজার মাকসুদ তালুকদার।

অনুষ্ঠানে পুরস্কারপ্রাপ্ত সকলে তাদের মতামত প্রকাশ করে বলেন সম্মান পেতে সকলেরই ভালো লাগে। গুণী লোকের গুনের সম্মান করলেই দেশের মানুষ গুণী হবে। সম্মাণীত লোককে সম্মাণীত করলেই আত্নতৃপ্তি পাওয়া যায়। আমাদেরকে সকলকে নির্বাচন করার জন্য লালমোহন মিডিয়া ক্লাবকে অভিনন্দন।

অনুষ্ঠান শেষে প্রধান মন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষ্যে কেক কাটা হয়। অনুষ্ঠানে লালমোহনের সুধীজন, গন্যমান্যব্যাক্তি, আওয়ামীলীগের বিভিন্ন নেতাকর্মী এবং প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে কবি রিপন শান এর “বিশ্বনেত্রী আমার শেখ হাসিনা” কবিতা আবৃতি করেন সুমাইয়া ইফরান নদী।

Please Share This Post in Your Social Media






© natunbazar24.net কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD