শনিবার, ৩১ জুলাই ২০২১, ০৮:৩১ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি:
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
লালমনিরহাটে উপ নির্বাচনে ১৪জন মনোনয়ন দাখিল করেন ২ভাই ও চাচা ভাতিজা

লালমনিরহাটে উপ নির্বাচনে ১৪জন মনোনয়ন দাখিল করেন ২ভাই ও চাচা ভাতিজা

মো.হাসমত উল্ল্যাহ,লালমনিরহাট প্রতিনিধিঃ
লালমনিরহাট জেলার কালীগঞ্জ ও হাতীবান্ধা উপজেলার তিনটি ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে ১৪ জন মনোনয়ন পত্র দাখিল করেছেন দুই ভাই, চাচা-ভাতিজাসহ বুধবার(২৩ সেপ্টেম্বর) বিকেলে জেলা নির্বাচন কর্মকর্তা মঞ্জুরুল হাসান এ তথ্য নিশ্চিত করেন।

লালমনিরহাট জেলার কালীগঞ্জ ও হাতীবান্ধা উপজেলার তিনটি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের মৃত্যু হওয়ায় তাদের পদগুলো শূন্য ঘোষণা করে স্থানীয় সরকার মন্ত্রণালয়। এরপর শূন্যপদগুলোতে উপ-নির্বাচনের তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন। তফসিল অনুযায়ী মনোনয়ন পত্র জমাদানের শেষ তারিখ ছিল বুধবার (২৩ সেপ্টেম্বর)। তিনটি চেয়ারম্যান পদের বিপরীতে ১৪ জন প্রার্থী তাদের মনোনয়ন পত্র জমা দিয়েছেন।

এ ছাড়া ইউপি সদস্যের তিনটি পদেও মনোনয়ন পত্র জমা দিয়েছেন প্রার্থীরা।চেয়ারম্যান পদে হাতীবান্ধা উপজেলার পাটিকাপাড়া ইউনিয়নে সদ্য প্রয়াত চেয়ারম্যানের ছেলে আওয়ামী লীগের প্রার্থী মুজিবুল আলম সাহাদাত, বিএনপির প্রার্থী সাবেক চেয়ারম্যান সফিয়ার রহমান ও তার ভাতিজা ছাত্রদলের সাবেক সভাপতি শরিফুল ইসলাম, একই উপজেলার গড্ডিমারী ইউনিয়নে সদ্য প্রয়াত চেয়ারম্যানের ছেলে আওয়ামী লীগের প্রার্থী অধ্যক্ষ আবু বক্কর সিদ্দিক শ্যামল, বিএনপির প্রার্থী সফিকুল ইসলাম, জাতীয় পার্টির প্রার্থী আনোয়ার হোসেন, স্বতন্ত্র প্রার্থী রবিউল ইসলাম, রহম আলী, আখতার হোসেন খন্দকার ও তার ভাই জামিল হোসেন খন্দকার এবং কালীগঞ্জ উপজেলার দলগ্রাম ইউনিয়নে আওয়ামী লীগের প্রার্থী আব্দুল গফুর সরকার , বিএনপির প্রার্থী ইকবাল আজম, স্বতন্ত্র প্রার্থী রবীন্দ্র নাথ বর্মণ ও আলী মর্তুজা মনোনয়ন প্রত্র দাখিল করেছেন।আগামী ২৬ সেপ্টেম্বর মনোনয়ন যাচাই-বাছাই, প্রার্থিতা প্রত্যাহারের শেষ সময় ৩ অক্টোবর এবং ২০ অক্টোবর ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

হাসমত উল্ল্যাহ।

Please Share This Post in Your Social Media






© natunbazar24.net কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD