রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ০৬:১৩ অপরাহ্ন

বিজ্ঞপ্তি:
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
সংবাদ শিরোনাম :
টরকী বন্দরের ডাকাতির নিউজ করায় সাংবাদিকের উপর হামলা আশুলিয়া থানা যুবলীগের শীর্ষ পদ চায় কে এই রাজু দেওয়ান? রক্তাক্ত ১৫ আগষ্টে ৫ নং ওয়ার্ড আওয়ামীলীগের আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠান ময়মনসিংহে রওশন এরশাদের পক্ষে নানা কর্মসূচির মধ্য দিয়ে জাপার জাতীয় শোক দিবস পালন।। বানারীপাড়ায় জাতীয় শোক দিবস পালন ও হত দরিদ্রদের মাঝে চেক ও খাদ্য সামগ্রী বিতরণ জাপা চেয়ারম্যান জিএম কাদের সাথে বাবুলের সাংগঠনিক বিষয়ে পরামর্শ ও আলোচনা বঙ্গমাতার জন্মদিনে বানারীপাড়ায় সেলাই মেশিন বিতরণ ময়মনসিংহের অষ্টধার ইউনিয়নে গণটিকার উদ্ভোধন করলেন চেয়ারম্যান তারেক হাসান মুক্তা।। তারাকান্দায় এডিসি ও ইউএনও’র গণটিকা কার্যক্রম পরিদর্শন।। সিরাজদিখানে গাজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার
লক্ষ্মীপুরে পূর্ব শত্রুতার জের ধরে মসজিদে যাওয়ার সময় মুসল্লির উপর হামলা

লক্ষ্মীপুরে পূর্ব শত্রুতার জের ধরে মসজিদে যাওয়ার সময় মুসল্লির উপর হামলা

নাজিম উদ্দীন রানা লক্ষ্মীপুর :লক্ষ্মীপুর সদর উপজেলার টুমচর ইউনিয়নের হোসেন আহম্মদ(৫৫) নামে মসজিদের এক মুসল্লি উপর হামলা করে রক্তাক্ত করেছেন একই এলাকার সহকারী তসিলদার আবুল হাসেম।এ ঘটনাটি ঘটে টুমচরের ২ নং ওয়ার্ডে. সফি উল্ল্যা হাজী বাড়ির বাসিন্দা সহকারী তসিলদার আবুল হাসেম(৪৫)নেতৃত্বে সন্ত্রাসীরা বুধবার বিকাল ৫ ঘটিকার দিকে পূর্ব শত্রুতার জের ধরে পরিকল্পিতভাবে আবু তাহের মসজিদের ভিতরে হোসেন আহম্মদের উপর এ হামলা চালান।
লক্ষ্মীপুর সদর থানা ও স্থানীয় সূত্রে জানা যায়,হোসেন আহম্মদ ও সহকারী তসিলদার আবুল হাসেমের সঙ্গে দীর্ঘদিন যাবৎ পারিবারিকভাবে মামলা মোকদ্দমাকে কেন্দ্র করে বিরোধ চলছিল।

হোসেন আহম্মদ প্রতিনিয়ত মসজিদের পাঁচ ওয়াক্ত নামাজ আদায় করে।ঘটনার দিন আছরের নামাজ আদায়ের জন্য বাড়ী থেকে মসজিদের দিকে যাওয়ার সময় আবুল হাসেমের নেতৃত্বে হামদে রাহাদ(২৫),মো:জসিম(২০),মো:নোয়ার হোসেনসহ অজ্ঞাত ৪/৫জন।,লাঠিসোটা ও দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে হোসেন আহম্মদকে অর্তকির্তভাবে পিটিয়ে গুরুতর জখম করে এ সময় হোসেন মাটিতে পড়ে যান। এরপর তাকে এলোপাথারি ভাবে মারা হয়।জীবন বাঁচাতে মসজিদের ভিতরে চলে গেলে সেখানেও মারধর করে।

মসজিদের মুসল্লিরা এগিয়ে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়।পরে স্থানীয়রা আহত অবস্থায় লক্ষ্মীপুর সদর হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করেন।তবে হোসেন আহম্মেদের অবস্থা আশঙ্কাজনক।

এ বিষয়ে অভিযুক্ত আবুল হাসেমের মুঠোফোনে উল্লেখিত বিষয়ে জানতে,ফোন করলে সাংবাদিকের কথা শুনে ফোন কেটে দেন তিনি।

এই ঘটনায় হোসেন আহম্মদ বাদী হয়ে ৪ জনকে আসামি করে গত শুক্রবার ২৫ সেপ্টেম্বর লক্ষ্মীপুর সদর থানায় ১টি মামলা দায়ের করেন।যাহার মামলা নং ৪২/২০ইং।

লক্ষ্মীপুর সদর থানার এসআই আবুল বাশার খন্দকার জানায়,মুসল্লি হোসেন আহম্মেদের উপর হামলার ঘটনায় অপরাধীদের বিরুদ্ধে মামলা হয়েছে।তদন্ত করে আসামীদের ধরা হবে।

ঘটনার সঙ্গে জড়িত থাকায় কোন আসামীকে এখন পর্যন্ত আটক করতে পারেনি পুলিশ।

Please Share This Post in Your Social Media






© natunbazar24.net কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD