রবিবার, ২৫ জুলাই ২০২১, ০৬:৩০ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি:
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
ময়মনসিংহে উপজেলা পর্যায়ে প্রশাসনের কাজের স্বচ্ছতা যাচাইয়ে তারাকান্দায় জেলা প্রশাসক

ময়মনসিংহে উপজেলা পর্যায়ে প্রশাসনের কাজের স্বচ্ছতা যাচাইয়ে তারাকান্দায় জেলা প্রশাসক

আরিফ রববানী,(ময়মনসিংহ):

ময়মনসিংহ জেলাকে স্বচ্ছ ও দুর্ণীতিমুক্ত জনপ্রশাসন হিসাবে জনকল্যাণে জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতে ব্যাপক শ্রম দিয়ে যাচ্ছেন জেলা প্রশাসক মিজানুর রহমান। মানুষের কল্যাণে তিনি এই করোনা পরিস্থিতিতেও নিজের জীবনের ঝুঁকি নিয়ে ছুটে চলছেন জেলার এক প্রান্ত থেকে অপর প্রান্তে। পরিদর্শন করছেন বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ড।

গণপ্রজান্ত্রী বাংলাদেশ সরকারের সফল ও জনবান্ধব প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকারের এসব উন্নয়ন কর্মকান্ড যেন গনমানুষের কল্যাণে উন্নত সেবায় কাজে লাগে, মানুষ যেন উপকৃত হয় সে লক্ষে ময়মনসিংহের প্রতিটি উপজেলায় ভূমি অফিস,স্বাস্থ্য কমপ্লেক্স,কৃষি অফিস,শিক্ষা প্রতিষ্ঠান পরিদর্শন সহ প্রতিটি ইউনিয়নে বরাদ্ধকৃত টিআর, কাবিখা, কাবিটা, এলজিএসপিসহ বিভিন্ন প্রকল্পের কাজের স্বচ্ছতা যাচাই-বাচাইয়ে গ্রামাঞ্চলে গিয়ে প্রতিটি প্রকল্প পরিদর্শন করছেন জেলা প্রশাসক মিজানুর।

প্রতিটি উপজেলা প্রশাসন যাতে স্বচ্ছ ও দুর্ণীতিমুক্ত ও গণমুখী হয়, সাধারণ মানুষ যেন তার ন্যায্য সেবা থেকে বঞ্চিত না হয়,সে লক্ষে তিনি বিভিন্ন উপজেলার প্রশাসনের কার্যক্রম নিয়মিত পরিদর্শন করছেন। তারই ধারাবাহিকতায় ২৯শে সেপ্টেম্বর মঙ্গলবার জেলা প্রশাসক মিজানুর রহমান জেলার তারাকান্দা উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে পরিদর্শনে গিয়ে উপজেলা প্রশাসনের সেবার মানকে জনকল্যাণে জনগণের দোরগোড়ায় পৌছে দিতে উপজেলা পর্যায়ের কর্মকর্তা ও জনপ্রতিনিধিদের সাথে মতবিনিময় করেন। পরে তিনি উপজেলা ভূমি সেবায় স্বচ্ছতায় ফিরিয়ে আনতে তারাকান্দা উপজেলা উপজেলা ভূমি অফিস পরিদর্শন শেষে ভূমি সেবার মান বৃদ্ধির লক্ষে ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তাদের সাথে মতবিনিময় করেন। একই দিনে তিনি তারাকান্দা উপজেলার জন্য বরাদ্ধকৃত বিভিন্ন প্রকল্প পরিদর্শনে গিয়ে কাজের গুনগত মানের স্বচ্ছতা প্রনয়নের লক্ষে স্থানীয়,রাজনৈতিক, সামাজিক, গণ্যমান্য, চেয়ারম্যান, মেম্বারদের সাথে নিয়ে প্রতিটা উন্নয়ন প্রকল্প ঘুরে-ঘুরে কাজের গুণগত মান যাচাই বাছাই করেন।
এসময় তার সাথে উপজেলা নির্বাহী অফিসার জান্নাতুল ফেরদৌস, সহকারী কমিশনার (ভূমি) এসিল্যান্ড,তারাকান্দা উপজেলা পরিষদের চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান সহ স্থানীয় জনপ্রতিনিধি ও রাজনৈতিক সামাজিক ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media






© natunbazar24.net কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD