বুধবার, ১৬ জুন ২০২১, ০৪:৩২ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি:
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
সংবাদ শিরোনাম :
নড়াইলে ১৪৫ পিস ইয়াবাসহ গ্রেফতার ১ কেশবপুরে সাংবাদিকদের সাথে নবাগত এএসপি(মণিরামপুর সার্কেল) মামুনের মতবিনিময় সভা মুন্সিগঞ্জ জেলার শ্রেষ্ট ইউনিয়ন পরিষদ চেয়ারম‌্যান হাজী মোঃ বাচ্চু শেখ। পাইকগাছায় এক পুলিশ কর্মকর্তার ভাইয়ের দাপটে অতিষ্ঠ এলাকাবাসী ইউএনও বরাবর অভিযোগ পাইকগাছা প্রেসক্লাব উন্নয়নে এমপি’র এক লাখ টাকা অনুদান ; প্রেসক্লাবের পক্ষ থেকে অভিনন্দন পাইকগাছায় স্বাস্থ্য শিক্ষা সেবা প্যাকেজ কার্যক্রমের উদ্বোধন শার্শার বাগআঁচড়ায় করোনা ঝুকি থাকলেও কেউ মানছেন না স্বাস্থ্য বিধি কন্ঠশিল্পী মাছুম তালুকদারের “বাবা আমার বাবা” পটিয়ার ইদ্রিস চৌধুরী কোটিপতি হওয়ার রহস্য চুনারুঘাটে জনপ্রতিনিধি ও গণ্যমান্য ব্যক্তিবর্গের সাথে মতবিনিময় করেন জেলা প্রশাসক ইশরাত জাহান
ভালুকা পৌরসভাকে আধুনিক ও উন্নত,সমৃদ্ধ এলাকা হিসাবে গড়ার প্রত্যয়ে মেয়র পদে ইঞ্জিঃ মাসুদের ব্যাপক গণসংযোগ

ভালুকা পৌরসভাকে আধুনিক ও উন্নত,সমৃদ্ধ এলাকা হিসাবে গড়ার প্রত্যয়ে মেয়র পদে ইঞ্জিঃ মাসুদের ব্যাপক গণসংযোগ

আরিফ রববানী,(ময়মনসিংহ) == ভালুকা পৌরসভাকে ময়মনসিংহ জেলার মধ্যে একটি সর্বাধুনিক, উন্নত-সমৃদ্ধ ও পরিকল্পিত পৌরসভা গঠনের লক্ষে আওয়ামী লীগের সকল অঙ্গসংগঠনের নেতাকর্মীসহ সর্বস্তরের জনতার দোয়া, সহযোগিতা ও সমর্থন কামনা করে গণসংযোগ ও মতবিনিময় করে যাচ্ছেন আগামী পৌর নির্বাচনে ভালুকা পৌরসভার মেয়র পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী, পৌরসভার সর্বস্তরের জনতার প্রিয়জন
ডাবলিন সিটি ইউনিভার্সিটি, আয়ারল্যান্ড থেকে মাস্টার্স অব ইঞ্জিনিয়ারিং এবং ইসলামিক ইউনিভার্সিটি অব টেকনোলজি থেকে বিএসসি ইঞ্জিনিয়ারিং এ উত্তীর্ণ মেধাবী বিশিষ্ট সমাজ সেবক, শিক্ষানুরাগী ও তরুণ আওয়ামীলীগ নেতা ইঞ্জিনিয়ার মাসুদ পারভেজ।

তিনি ২৫ শে সেপ্টেম্বর শুক্রবার পৌরসভার ৮ নং ওয়ার্ডস্থ ভালুকা আশরাফুল উলুম রাহমানীয়া ক্বওমী মাদ্রাসা ও মসজিদে জুম্মার নামাজ আদায় এবং মুসুল্লীদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন ।

এসময় তিনি বলেন, মহান মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নে জাতির পিতার সুযোগ্য কন্যা দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে ভালুকা পৌর এলাকার প্রতিটি ওয়ার্ড, পাড়া-মহল্লার উন্নয়ন করতে আসন্ন পৌর নির্বাচনে মেয়র পদে প্রার্থী হয়েছি। যেহেতু দলীয় প্রতীকে নির্বাচন তাই আওয়ামীলীগ ও সকল অঙ্গসংগঠনের সহযোগীতায় আওয়ামী লীগের মনোনয়ন পাওয়ারও প্রত্যাশা করছি। সৃষ্টিকর্তার অশেষ কৃপায় ও সকলের সহযোগিতায় দলীয় মনোনয়ন পেলে ও মেয়র হতে পারলে এই পৌর এলাকার প্রতিটি ওয়ার্ডের উন্নয়ন এবং পৌরসভার ঐতিহ্য রক্ষায় নির্লোভ ভাবে কাজ করে যাবো। হিন্দু-মুসলমানসহ বিভিন্ন ধর্মপ্রাণ মানুষের অবস্থান ও বসবাস রয়েছে এই পৌর এলাকায় । তাই সকলের সহযোগীতায় ভালুকার ঐতিহ্য রক্ষায় মিলে মিশে থাকার জন্য সুন্দর নান্দনিক পরিবেশ বজায় রাখতে পারবো ইনশাআল্লাহ।তিনি নিয়মিত দিনভর প্রার্থী হিসাবে পৌরসভার বিভিন্ন পয়েন্টে ভোট ও দোয়া চেয়ে নির্বাচনী গণসংযোগ, ও পথসভায় ভোটার ও দলীয় নেতাকর্মীদের সাথে মতবিনিময়ের মাধ্যমে প্রার্থী হিসাবে সকলের দোয়া ও সমর্থন কামনা করে বেড়াচ্ছেন। গনসংযোগ কালে তার সাথে আওয়ামীলীগ ও বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত থেকে তার পক্ষে দোয়া, সহযোগিতা প্রত্যাশা করে যাচ্ছেন।

ইঞ্জিনিয়ার মাসুদ পারভেজ-ছাত্রজীবন থেকেই ছাত্রলীগ পরবর্তীতে যুবলীগ এবং বর্তমানে আওয়ামী রাজনীতির সাথে সক্রিয় ভাবে জড়িত আছেন। তিনি বিগত জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত প্রার্থীর ৫(পাচ) সদস্য বিশিষ্ট নির্বাচন পরিচালনা কমিটির এক নম্বর সদস্য হিসেবে নির্বাচন পরিচালনা করেন। তাছাড়া বিগত জাতীয় এবং স্থানীয় সরকার নির্বাচন গুলোতে দলীয় মনোনীত প্রার্থীর পক্ষে সরাসরি কাজ করে আসছেন।

তিনি-মাননীয় প্রধানমন্ত্রী মানবতার মা জননেত্রী শেখ হাসিনার নির্দেশনায় এবং স্থানীয় সাংসদ জননেতা আলহাজ্ব কাজিম উদ্দিন আহমেদ ধনু মহোদয়ের পরামর্শক্রমে বৈশ্বিক মহামারী করোনা কালীন সময়ে নিজস্ব অর্থায়নে ভালুকা পৌরসভার কর্মহীন এবং অসহায় হয়ে পড়া প্রায় ৪৫০০ পরিবারের মধ্যে ঈদ উপহার সহ বিভিন্ন ধরনের ত্রাণ সামগ্রী বিতরণ করেছেন এবং পৌরবাসীর ব্যাপক সাড়া পেয়েছেন। ত্রাণ সামগ্রী বিতরণ করতে গিয়ে নিজেই করোনায় আক্রান্ত হয়ে বেশ কিছুদিন হাসপাতালে ভর্তি ছিলেন। মনোনয়নের ব্যাপারে তিনি শতভাগ আশাবাদী।

তরুণ ও শিক্ষিত ভদ্র প্রার্থী হিসাবে ভালুকার শীর্ষ স্থানীয় আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতাকর্মীরাও তার সমর্থনে গনসংযোগ করে বেড়াচ্ছে। স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীদের ভাষ্য মতে- ইঞ্জিনিয়ার মাসুদ পারভেজ একজন তরুণ ও জনবান্ধব প্রার্থী। তার প্রার্থীতায় পৌর এলাকার তরুণ ভোটারদের মাঝে ব্যাপক সাড়া জাগবে। এছাড়াও ইঞ্জিনিয়ার মাসুদ পারভেজ একজন তরুন সমাজ সেবকের অন্যতম দৃষ্টান্ত হিসেবে পরিচিত। একজন দক্ষ ও যোগ্য প্রার্থী বিধায় অনেকেই তাকে মেয়র পদপ্রার্থী হিসেবে আগামীতে দেখতে চাই বলে জানান স্থানীয় গণ্যমান্যরা ।

ইঞ্জিনিয়ার মাসুদ পারভেজ বলেন – বর্তমান প্রধানমন্ত্রী দেশনেত্রী ব শেখ হাসিনা যদি আমাকে আওয়ামীলীগের মনোনয় দেন এবং ভালুকার পৌরসভার জনগণ সমর্থন করে, তাহলে আমি ভালুকা পৌরসভা নির্বাচনে অবশ্যই বিজয়ী হবো। তিনি আরও জানান, আমার স্বপ্ন জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের ধারায় আগামীতে ভালুকা পৌরসভাকে উন্নত ও শ্রেষ্ঠ পৌর এলাকা হিসেবে গড়ে তুলবো। এছাড়াও জনগণের নায্য অধিকার, নাগরিক সুবিধা ফিরিয়ে দিবো৷ জাতির জনকের স্বপ্ন পুরণে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে কাজ করে যাবো ইনশাআল্লাহ।

Please Share This Post in Your Social Media






© natunbazar24.net কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD