সোমবার, ০২ অগাস্ট ২০২১, ১১:২৪ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি:
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
সংবাদ শিরোনাম :
এড. সুজার মৃত্যুতে জাপার রাজনীতিতে যে শূণ্যতার সৃষ্টি হলো তা পূরণীয় হবার নয়- রওশন এরশাদ।। কালিহাতীতে পিকনিকের নৌকা থেকে নদীতে পড়ে ঘাটাইলের যুবক নিখোঁজ মধুপুরে আকাশী ফুলবাড়ী মোড় হতে রানিয়াদ ভাঙ্গা বাসস্ট্যান্ড পর্যন্ত সড়কের বেহাল অবস্হা শোকাবহ আগস্টের প্রথম দিনে বাংলাদেশ ছাত্রলীগের নির্দেশনায় মুন্সিগঞ্জে খাদ্য বিতরণ কর্মসূচি পালন করেছে ছাত্রলীগ। আশুলিয়ায় চার মাদক ব্যবসায়ী ও মিরপুরে ৩৭জুয়ারীকে গ্রেফতার করেছে র‌্যাব! নড়াইলে অবসরে যাওয়া পুলিশ সদস্যদের সন্মাননাসহ সুসজ্জিত গাড়িতে করে বিদায় জানালো, এসপি প্রবীর কুমার রায় খুলনার পাইকগাছায় ৪ বছরের শিশু ধর্ষণ মামলায় স্মারকলিপি প্রদান প্রশাসনের মাইকিং অমান্য করে পাইকগাছার চাঁদখালীতে লকডাউনের মধ্যে গরুর হাট বসানোর অভিযোগ পাইকগাছায় ভাঙ্গা মাটির ঘরে তপন বিশ্বাসের মানবেতর জীবন যাপন পাইকগাছায় ৫ জুয়াড়ি আটক : থাানায় মামলা
বীরগঞ্জে ইরি বোরো সংগ্রহ অভিযান ব্যাহত

বীরগঞ্জে ইরি বোরো সংগ্রহ অভিযান ব্যাহত

এন.আই.মিলন, দিনাজপুর প্রতিনিধি- দিনাজপুরের বীরগঞ্জ দুইটি খাদ্য গুদামে ইরি বোরো সংগ্রহ ব্যাহত হয়েছে।
বীরগঞ্জ খাদ্য গুদামে ধান ক্রয়ের লক্ষ মাত্রা ছিল ১৮৭১ মেঃ টন কিন্তু ক্রয় করেছেন ৯২০মেঃ টন চাল ক্রয়ের জন্য চুক্তিবদ্ধ মিলের সংখ্যা ১১২টি তার মধ্যে সম্পন্ন রূপে চাল দিয়েছেন ৫৮টি ৫টি মিল আংশিক ভাবে চাল দিয়েছেন অবশিষ্ট ৪৭টি মিল চাল দেননি।
কবিরাজহাট খাদ্য গুদামে ধান ক্রয়ের লক্ষমাত্রা ছিল ৯০০ মেঃ টন। ধান ক্রয় হয়েছে ২২০ মেঃ টন চুক্তিবদ্ধ মিলের সংখ্যা ৮২ তার মধ্যে ২২টি মিল সম্পন্ন রূপে চাল প্রদান করেছে। আংশিক ভাবে ৪টি মিল চাল প্রদান করেছেন। অবশিষ্ট ৫৬টি মিল কোন রূপেই চাল প্রদান করেনি।
২টি খাদ্য গুদামে চুক্তিবদ্ধ মিলের সংখ্যা ছিল ২১৩টি তার মধ্যে চাল পরিশোধ করেছেন ১০৩টি বাকি ১১০ টি মিল চাল পরিশোধ না করার কারনে বিভাগীয় ব্যবস্থা গ্রহন করা হবে বলে বীরগঞ্জ উপজেলা খাদ্য নিয়স্ত্রক ফিরোজ মোস্তফা এক সাক্ষাত কারে জানান।

Please Share This Post in Your Social Media






© natunbazar24.net কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD