শনিবার, ৩১ জুলাই ২০২১, ০৮:১৬ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি:
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
বানারীপাড়ার জনবান্ধব এএসআই জাহিদের ফলদ বৃক্ষ রোপন

বানারীপাড়ার জনবান্ধব এএসআই জাহিদের ফলদ বৃক্ষ রোপন

নিজস্ব প্রতিবেদক।। বানারীপাড়ার উপজেলায় জনবান্ধব পুলিশ হিসেবে পরিচিত মুখ উপ সহকারী পুলিশ পরিদর্শক জাহিদুল ইসলাম জাহিদ। তিনি বানারীপাড়া উপজেলায় যোগদানের পর থেকে প্রায় সকল প্রকার জনহিতকর কাজ করে সুনাম কুড়িয়েছেন সর্বত্র। আজ তিনি ব্যক্তিগত অর্থায়নে ১০০ তালের বীজ ও ১৬ টি নারকেল গাছের চারা রোপন করেন। আজ রবিবার তিনি নিজের জন্মদিন উপলক্ষে বানারীপাড়া পৌরসভার মুক্তিযোদ্ধা আবাসনের রাস্তার দুই পাশে ১০০ শত তালের বীজ রোপন। পৌর মেয়র করোনায় আক্রান্ত থাকায় পৌরসভার ১নং প্যানেল মেয়র মোঃ আকবর হোসেন সরদার ১০০ শত তালের বীজ রোপন পক্রিয়া উদ্বোধন করেন। পরবর্তীতে তিনি নলশ্রী জালিস মাহমুদিয়া দাখিল মাদ্রাসায় মাঠের পাশে ১৬ টি নারকেল গাছের চারা রোপন করেন। এসময় উপস্থিত ছিলেন মাদ্রাসার সভাপতি ও ৯ নং ওয়ার্ডের মেম্বর মাদ্রাসার সুপার মাওলানা আব্দুর রহিম,মাদ্রাসার সকল শিক্ষক,স্হানীয় জনসাধারন সহ প্রমুখ।

উল্লেখ্য ইতিপূর্বে তিনি বরিশাল জেলা পুলিশ থেকে জনহিতকর ও জনকল্যাণমূলক কাজের জন্য পুরস্কৃত হয়েছেন। তিনি জনকল্যাণমূলক কাজের জন্য চারবার ও ওয়ারেন্ট তামিলে তিনবার বরিশাল জেলার শ্রেষ্ঠ উপ সহকারী পুলিশ পরিদর্শক হিসেবে পুরস্কৃত হয়েছেন।

তারই মহান পেশা পুলিশে দ্বায়িত্ব পালন করে জনকল্যাণমূলক করায় এলাকাবাসী তার ভূয়সী প্রশংসা করেন ও তার দীর্ঘায়ু কামনা করেন।

Please Share This Post in Your Social Media






© natunbazar24.net কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD