শনিবার, ৩১ জুলাই ২০২১, ০৯:৪৫ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি:
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
পাইকগাছায় শত বছরের পথ বন্ধ: ছয় পরিবার অবরুদ্ধ

পাইকগাছায় শত বছরের পথ বন্ধ: ছয় পরিবার অবরুদ্ধ

পাইকগাছা (খুলনা) প্রতিনিধি।।
পাইকগাছায় প্রায় শতবছবরের পারিবারিক চলাচলের পথ বন্ধ করে দিয়ে ৬টি পরিবারকে আবদ্ধ করে রাখার অভিযোগ। বিকল্প পথে কবরস্থানের উপর দিয়ে চলাচল করলেও প্রতিবন্ধকতার শিকার হচ্ছে তারা।
অভিযোগ ও সরজমিনে দেখায়ায়, উপজেলার হাছিমপুর গ্রামের লেয়াকত সরদারের সাথে খোকন সরদারের জমি সংক্রান্ত বিরোধ চলে আসছে। লেয়াকত সরদাররা ইটের ভাঁটায় কাজে গেলে যাতায়াতের রাস্তার উপর ঘর নির্মান করে রাস্তা বন্ধ করে দেয়। ফলে লেয়াকত, রজ্জেত, সেকাত আলী, শহিদুল সরদার, খানজে সরদার ও খালেক সরদারের পরিবারের ৫০/৬০ জন লোক অবরুদ্ধ হয়েপড়ে। চেয়ারম্যান সহ বিভিন্ন দফতারে অভিযোগ করে রাস্তাটি উন্মুক্ত করার কথা বলা হলেও প্রায় এক বছর যাবৎ রাস্তাটি উন্মুক্ত না করায় তারা মাবতার জীবন যাপন করছে। এ নিয়ে রাস্থাটি উন্মক্ত রাখার জন্য তাদের সাথে কথা কাটাকাটির এক পর্যায় খোকন সরদাররা লেয়াকত কে দা দিয়ে কুপিয়ে রক্তাক্ত জখম করে। স্থানীয় ইউপি সদস্য লুৎফর হোসেন জানান বিষয়টি নিয়ে ইউপি চেয়ারম্যান সহ ৯জন ইউপি সদস্য শালিশী বৈঠকে মিমাংসা করতে ব্যর্থ হয়েছি। আশি বছরের বৃদ্ধ অহেদ আলী বলেন তাদের পারিবারিক রাস্তাটি বন্ধ করে দেয়ায় অবরুদ্ধ পরিবারের লোকেরা আমাদের কবরখানার উপরদিয়ে চলাচল করছে। বারবার নিষেধ করার শর্তেও তারা চলাচল করছে। এলাকার সতেতন মহল বিষয়টি নিরোশনের জন্য প্রশাসনের উদ্ধতন কতৃপক্ষের হস্থক্ষেপ কামনা করেছেন।

ইমদাদুল হক,
পাইকগাছা,খুলনা।

Please Share This Post in Your Social Media






© natunbazar24.net কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD