সোমবার, ০২ অগাস্ট ২০২১, ০৪:৪৩ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি:
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
সংবাদ শিরোনাম :
এড. সুজার মৃত্যুতে জাপার রাজনীতিতে যে শূণ্যতার সৃষ্টি হলো তা পূরণীয় হবার নয়- রওশন এরশাদ।। কালিহাতীতে পিকনিকের নৌকা থেকে নদীতে পড়ে ঘাটাইলের যুবক নিখোঁজ মধুপুরে আকাশী ফুলবাড়ী মোড় হতে রানিয়াদ ভাঙ্গা বাসস্ট্যান্ড পর্যন্ত সড়কের বেহাল অবস্হা শোকাবহ আগস্টের প্রথম দিনে বাংলাদেশ ছাত্রলীগের নির্দেশনায় মুন্সিগঞ্জে খাদ্য বিতরণ কর্মসূচি পালন করেছে ছাত্রলীগ। আশুলিয়ায় চার মাদক ব্যবসায়ী ও মিরপুরে ৩৭জুয়ারীকে গ্রেফতার করেছে র‌্যাব! নড়াইলে অবসরে যাওয়া পুলিশ সদস্যদের সন্মাননাসহ সুসজ্জিত গাড়িতে করে বিদায় জানালো, এসপি প্রবীর কুমার রায় খুলনার পাইকগাছায় ৪ বছরের শিশু ধর্ষণ মামলায় স্মারকলিপি প্রদান প্রশাসনের মাইকিং অমান্য করে পাইকগাছার চাঁদখালীতে লকডাউনের মধ্যে গরুর হাট বসানোর অভিযোগ পাইকগাছায় ভাঙ্গা মাটির ঘরে তপন বিশ্বাসের মানবেতর জীবন যাপন পাইকগাছায় ৫ জুয়াড়ি আটক : থাানায় মামলা
নাগরপুরে ৮ জুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুয়াড়ীসহ গ্রেফতার ১৫

নাগরপুরে ৮ জুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুয়াড়ীসহ গ্রেফতার ১৫

নাগরপুর (টাঙ্গাইল)প্রতিনিধিঃ
টাঙ্গাইলের নাগরপুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুরে ৮ জুয়াড়ী সহ ১৫ জনকে গ্রেফতার করেছে নাগরপুর থানা পুলিশ। বুধবার পৃথক পৃথক অভিযান চালিয়ে এদেরকে গ্রেফতার করে।
পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে নাগরপুুুুুুুুর থানার উপ-পরিদর্শক এস আই আলমগীর ও ছাইদুর রহমান সঙ্গীয় ফোর্স এ এস আই মো. হারুন অর রশিদ, মো. শামছুল কবির চৌধরী, মো. রাসেল, আব্দুল মজিদ কে সাথে নিয়ে বুধবার বিকেলে উপজেলার ভাতশালা মধ্যপাড়ার মো. মিয়ার চাঁনের বাড়ী থেকে জুয়া খেলার সময় আট জুয়াড়ীকে হাতে নাতে গ্রেফতার করে। এসময় তাদের কাছ থেকে নগদ ২৪,৬৩০ টাকা ও জুয়া খেলায় ব্যবহৃত ৫২টি তাস উদ্বার করা হয়। জুয়াড়ীরা হলেন, মো. ফরহাদ হোসেন (৩২), মো. মনতাজ আলী (৫৫),মো. সামছুল মিয়া (৪৫), মো.জামাল মিয়া (৪৫), আব্দুল রাজ্জাক (৩৫), মো. আরান মিয়া (৪৫), মো. হাসান মিয়া (২২), মো. মাসুদ মিয়া (২৫)।
এদিকে ২০১২ সালে নাগরপুর থানায় ১৪৩/৪৪৭/৩২৩/৩৭৯/৪২৭/৫০৬ ধারায় মামলার ওয়ারেন্ট ভুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুক্ত আসামী উপজেলা ছাত্রদলের সভাপতি মো. নজরুল ইসলাম, সহ-সভপতি গোলাম মোস্তফা গোলাম, সাংগঠনিক সম্পাদক সাদেকুল ইসলাম সাদেক, কলেজ ছাত্রদলের সভাপতি মো. জাহিদ হাসান কে আটক করা হয়। সেই সাথে ওয়ারেন্ট ভুক্ত মামলা সিআর ২৬১(ন:)/১৯ এন আই এসিপি ৩৮ ধারায় ফিরোজ মিয়া, সিআর ৬৬(ন:)/২০ এন আই এসিপি ৩৮ ধারায় মো. হোসেন মিয়া ও নাগরপুর থানার নিয়মিত মামলার আসামী মো.নজরুল মিয়া সহ প্রত্যেক কে নিজ নিজ বাড়ী থেকে আটক করা হয়। বৃহস্পতিবার দুপুুুুুুরে আসামীদের জেল হাজতে প্রেরণ করা হয়।
নাগরপুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুর থানা অফিসার ইনচার্জ (ওসি) আলম চাঁদ বলেন, নিয়মিত অভিযান চালিয়ে ৬ জন ওয়ারেন্ট ভুক্ত আসামী এবং ১ জন নিয়মিত আসামী গ্রেফতার করা হয়। এছাড়া ৮ জন জুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুয়াড়ীকে ৩/৪ ১৮৬৭ সালের জুয়া আইন টাকার বিনিময়ে তাস দ্বারা প্রকাশ্যে জুয়া খেলার অপরাধে মামলা দিয়ে জেল হাজতে পাঠানো হয়েছে।

Please Share This Post in Your Social Media






© natunbazar24.net কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD