রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৯:১৬ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি:
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
সংবাদ শিরোনাম :
টরকী বন্দরের ডাকাতির নিউজ করায় সাংবাদিকের উপর হামলা আশুলিয়া থানা যুবলীগের শীর্ষ পদ চায় কে এই রাজু দেওয়ান? রক্তাক্ত ১৫ আগষ্টে ৫ নং ওয়ার্ড আওয়ামীলীগের আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠান ময়মনসিংহে রওশন এরশাদের পক্ষে নানা কর্মসূচির মধ্য দিয়ে জাপার জাতীয় শোক দিবস পালন।। বানারীপাড়ায় জাতীয় শোক দিবস পালন ও হত দরিদ্রদের মাঝে চেক ও খাদ্য সামগ্রী বিতরণ জাপা চেয়ারম্যান জিএম কাদের সাথে বাবুলের সাংগঠনিক বিষয়ে পরামর্শ ও আলোচনা বঙ্গমাতার জন্মদিনে বানারীপাড়ায় সেলাই মেশিন বিতরণ ময়মনসিংহের অষ্টধার ইউনিয়নে গণটিকার উদ্ভোধন করলেন চেয়ারম্যান তারেক হাসান মুক্তা।। তারাকান্দায় এডিসি ও ইউএনও’র গণটিকা কার্যক্রম পরিদর্শন।। সিরাজদিখানে গাজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার
নাগরপুরে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার ৭৪তম জন্মদিন পালিত

নাগরপুরে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার ৭৪তম জন্মদিন পালিত

নাগরপুর(টাঙ্গাইল) প্রতিনিধিঃ-
টাঙ্গাইলের নাগরপুরে পৃথক পৃথক ভাবে নানা আয়োজনের মধ্য দিয়ে বঙ্গবন্ধু কন্যা ডিজিটাল বাংলাদেশ গড়ার রুপকার চার বারের সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন পালন করেছে উপজেলা আওয়ামীলীগ ও সেচ্ছাসেবকলীগ। সোমবার দিন ব্যাপী বিভিন্ন অনুষ্ঠান মালার মধ্য দিয়ে দিবসটি পালন করা হয়।
এ উপলক্ষে উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে আলোচনা সভা দোয়া মাহফিল ও কেক কাটা হয়। উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো. জাকিরুল ইসলাম উইলিয়ামের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মো. কুদরত আলীর পরিচলনায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি গোপাল চন্দ্র সাহা, যুগ্ম সম্পাদক আব্দুস সবুর, সৈয়দ নাজমুল হক তপন, সাংগঠনিক সম্পাদক শেখ সামছুল হক, যুব ও ক্রীড়া সম্পাদক সাবেক ভিপি জহিরুল আমিন, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. খালিদ হোসেন, স্বাস্থ্য ও জনসংখ্যা সম্পাদক মো. আরশেদ হোসেন চ ল, শিক্ষা বিষয়ক সম্পাদক মো. আ. রাজ্জাক, মহিলা বিষয়ক সম্পাদক রৌশনারা মাসুদা, কলেজ ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক ও ভিপি আল মামুন, প্রমুখ।

এদিকে উপজেলা স্বেচ্ছাসেবকলীগের উদ্যোগে মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন পালন করেন। উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি বাবর আল মামুনের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মো. ফারুক হোসেনের স লনায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি মো. আনিসুর রহমান, যুগ্ম সম্পাদক আ. আলিম দুলাল, সাংগঠনিক সম্পাদক শাহিদুল ইসলাম অপু, ত্রাণ ও সমাজকল্যান সম্পাদক মো. উজ্জল মোল্লা, সাবেক কমান্ডার মো. সুজায়েত হোসেন, সাংবাদিক খন্দকার আছাব মাহমুদ, শ্রমিকলীগের সভাপতি আব্দুস সালাম, সাধারন সম্পাদক শাহ আলম হোসেন প্রমুখ।
এ সময় সংক্ষিপ্ত আলোচনায় বক্তারা, চার বারের সফল প্রধান মন্ত্রীর দূরদর্শী রাজনৈতিক জীবন নিয়ে আলোচনা করেন। সেই সাথে তাঁর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।
উক্ত অনুষ্ঠান সমুহে উপজেলার ১২টি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি/সাধারন সম্পাদক সহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

নাগরপুর,টাঙ্গাইল।

Please Share This Post in Your Social Media






© natunbazar24.net কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD