শনিবার, ৩১ জুলাই ২০২১, ০৯:৩৭ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি:
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
ধামইরহাটে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলায় যুবদল নেতা কারাগারে

ধামইরহাটে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলায় যুবদল নেতা কারাগারে

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি-
নওগাঁর ধামইরহাটে থানা পুলিশের অভিযানে ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় একজনকে আটক করা হয়েছে।
মামলায় আটকৃত ব্যক্তি তহিদুল ইসলাম (৪০) ধামইরহাট উপজেলার ৮নং খেলনা ইউনিয়নের রসপুর গ্রামের মৃত নমির উদ্দিনের ছেলে। তিনি ধামইরহাট উপজেলা যুবদলের আহবায়ক বলে জানা গেছে।
থানা সুত্রে জানা গেছে, ধামইরহাট উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান মো. দেলদার হোসেন ও খেলনা ইউনিয়ন আ’লীগ সভাপতি ও ইউপি চেয়ারম্যান আব্দুস সালামের বিরুদ্ধে অনলাইন পত্রিকা ও টিভি চ্যানেলে একটি মিথ্যা সংবাদ প্রকাশ হয়। মিথ্যা বানোয়াট ও ভুয়া সংবাদটি স্থানীয় ফেসবুক গ্রূপ ধামইরহাট বার্তায় উদ্দেশ্যপ্রণোদিতভাবে ভাইরাল করার উদ্দশ্যে শেয়ার করার অপরাধে অভিযুক্ত উপজেলা আ,লীগের সভাপতি দেলদার হোসেন, অনলাইন পত্রিকা ও টিভির সাংবাদিক এম এ রাজ্জাকসহ অজ্ঞাত নামা কয়কজনকে আসামি করে প্রেস ব্রিফিং এর মাধ্যমে ডিজিটাল নিরাপত্তা আইনে থানায় মামলা দায়ের করেন। যার মামলা নং- ৩১ ধারা ২৫ (২) ২৯ (১) ৩১ (২) ৩৫।
রবিবার ২৭ সেপ্টেম্বর মামলাটি রেকর্ড হলে ওসি মো. আবদুল মামিনের নেতৃত্বে পুলিশ পরিদর্শক মো. আবুল কালাম আজাদ ও সঙ্গীয় ফোর্স মামলার তালিকাভুক্ত আসামি তহিদুল ইসলামকে সন্ধ্যা আনুমানিক ৬ টায় রসপুর বাজার থেকে আটক করে জেল হাজতে প্রেরণ করেন।
ধামইরহাট থানার ওসি আবদুল মামিন বলেন, অপরাধী যাই হোক না কেন তাদের কাউকেই ছাড় দেওয়া হবে না। সকলকে আইনের আওতায় এনে বিচারের কাঠগড়ায় দাঁড় করানো হবে।
উল্লেখ্য ২২ সেপ্টেম্বর সাংবাদিক এম এ রাজ্জাক অনলাইন পত্রিকা শিক্ষা তথ্য ডটকম, নতুন সময় টিভিতে “ধামইরহাটে দুই বিঘা জমি থেকে আঙ্গুল ফুলে কলাগাছ দিলদার, সালাম” শিরানামে ভুয়া বানোয়াট ও বিভ্রান্তিকর একটি সংবাদ প্রকাশিত হলে ক্ষোভে ফেটে পড়েন দলীয় নেতাকর্মী ও সমর্থকরা।

Please Share This Post in Your Social Media






© natunbazar24.net কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD