বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ১২:৪৪ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি:
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
সংবাদ শিরোনাম :
টরকী বন্দরের ডাকাতির নিউজ করায় সাংবাদিকের উপর হামলা আশুলিয়া থানা যুবলীগের শীর্ষ পদ চায় কে এই রাজু দেওয়ান? রক্তাক্ত ১৫ আগষ্টে ৫ নং ওয়ার্ড আওয়ামীলীগের আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠান ময়মনসিংহে রওশন এরশাদের পক্ষে নানা কর্মসূচির মধ্য দিয়ে জাপার জাতীয় শোক দিবস পালন।। বানারীপাড়ায় জাতীয় শোক দিবস পালন ও হত দরিদ্রদের মাঝে চেক ও খাদ্য সামগ্রী বিতরণ জাপা চেয়ারম্যান জিএম কাদের সাথে বাবুলের সাংগঠনিক বিষয়ে পরামর্শ ও আলোচনা বঙ্গমাতার জন্মদিনে বানারীপাড়ায় সেলাই মেশিন বিতরণ ময়মনসিংহের অষ্টধার ইউনিয়নে গণটিকার উদ্ভোধন করলেন চেয়ারম্যান তারেক হাসান মুক্তা।। তারাকান্দায় এডিসি ও ইউএনও’র গণটিকা কার্যক্রম পরিদর্শন।। সিরাজদিখানে গাজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার
দেশ ও জনগণের টাকা যারা আর্থ সাধ করে জনগণ তাদের প্রত্যাখ্যান করবে সচেতন নাগরিকদের বক্তব্য

দেশ ও জনগণের টাকা যারা আর্থ সাধ করে জনগণ তাদের প্রত্যাখ্যান করবে সচেতন নাগরিকদের বক্তব্য

কামরুল ইসলাম। লোহাগাড়া।।

আগামী ২০অক্টোবর আমিরাবাদ ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। তারই ধারাবাহিকতায় আসন্ন আমিরাবাদ ইউপির নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মুস্তাফিজুর রহমান চৌধুরী বিভিন্ন এলাকায় প্রচার-প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন। যেখানে যাচ্ছেন সেখানে পাচ্ছেন মানুষের অকুতোভয় ভালবাসা ও আন্তরিকতা। সাধারণ মানুষ তাদের পছন্দের প্রার্থীকে ভোট প্রয়োগ করবে বলেও শোনা যাচ্ছে এবং জনগন বলছে যারা ঋণ খেলাপি হিসেবে নির্বাচন করার পূর্বে ধরা পড়ছে তাদের হাতে জনগণ ও দেশ নিরাপদ হতে পারেনা আমরা জানি তারা বিভিন্ন পদক্ষেপের মধ্যে দিয়ে তাদের প্রার্থীতা বৈধ করবে তাতে করে তারা ভালো মানুষ এইটা প্রমান করা যাবেনা তারা অন্য কিছু হতে পারে কিন্তু জনপ্রতিনিধি নয় । জনগন আরও বলেন চেয়ারম্যান প্রার্থী মুস্তাফিজুর রহমান চৌধুরী একজন ভালো মানুষ আমরা ভালো মানুষের পাশে সবসময় আছি তাকব একজন পরিচ্ছন্ন রাজনৈতিক নেতা ও ভালো মানুষ কে আমরা চেয়ারম্যান হিসেবে নির্বাচিত করব এবং তিনি দল মত নির্বিশেষে মানুষের ভালবাসা নিয়ে চেয়ারম্যান পদে লড়ছেন।তিনি দীর্ঘদিন ধরে এলাকায় সামাজিক কর্মকান্ড ও শিক্ষামুলক কর্মকান্ডে জড়িত রয়েছেন। তিনি বিগত সময়ে এলাকার অসহায় মানুষকে আর্থিকভাকে সার্বিক সহযোগীতা প্রদান করে মানুষের মনিকোঠায় ঠায় করে নিয়েছেন।

চেয়ারম্যান প্রার্থী মুস্তাফিজুর রহমান দীর্ঘদিন ধরে দেশ ও দেশের মানুষের সেবায় নিয়জিত তিনি ১৯৭১ সালে দেশের মাটি ও মানুষ কে পাকিস্তানি ও রাজাকার আলবদরের হাত থেকে রক্ষা করতে নিজের জীবন বিসর্জ্জন দিয়ে যুদ্ধ করেছে আমরা জানি তার সাথে দেশের সম্মান জড়িত শুধু তাই নয় একজন মুক্তিযোদ্ধা কে অসম্মান করা মানে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার ডাকে সাড়া দিয়ে যারা দেশর জন্য যুদ্ধ করেছিলেন তাদের অসম্মান করা আমরা স্বাধীন বাঙালি জাতি হিসেবে আমরা মুক্তিযোদ্ধাদের অসম্মান করতে পারবনা আমরা মুক্তিযোদ্ধা মুস্তাফিজুর রহমান চৌধুরীর পক্ষে গণসংযোগ করছি এবং উনার প্রর্তীক যাই হোক আমরা ঐ প্রতিকে ২০শে অক্টোবর ভোট দিয়ে আল্লাহর রহমতে জয় করব। এবং জীবন দিয়ে হলেও সুষ্ঠ ও শান্তি সুস্থ নির্বাচন উপহার দেওয়ার চেষ্টা করব। তিনি একজন শুধু যোদ্ধা নয় একজন দক্ষ সমাজ পরিচালকও তিনি যুদ্ধ পরিচালনার পাশাপাশি তার স্বপ্ন দেশের মানুষের স্বপ্ন কে বাস্তবায়ন করেছেন মানুষের সেবা করার প্রত্যয় নিয়ে কাজ করেছেন।

আমিরাবাদের চেয়ারম্যান প্রার্থী বীর মুক্তিযোদ্ধা মুস্তাফিজুর রহমান চৌধুরী জানান,সাংবাদিক সাহেব দেখেন আমি আমিরাবাদে বিভিন্ন এলাকায় মানুষের কল্যাণে এবং এলাকার উন্নয়নমুলক কর্মকান্ডে এবং ১৯৭১সালে নিজেকে দেশের স্বাধীনতা সংগ্রামের যুদ্ধে নিয়োজিত রেখেছি তাই দেশের মানুষের বুকভরা ভালবাসা পেয়েছি যা ভুলার নয়। জয়ের ব্যাপারে আপনি কতটুকু আশাবাদী এমন এক প্রশ্নের জবাবে তিনি জানান,আমি জয়ের ব্যাপারে শতভাগ আশাবিদ,কারণ মানুষ আমাকে মনে প্রাণে ভালবাসে। আমি আগামী আমিরাবাদ ইউপি নির্বাচনে জনগণের গণরায়ে অবশ্যই বিজয়ী হবো ইনশাল্লাহ। নির্বাচিত হলে আপনি প্রথমে পরিকল্পনা কি? এমন এক প্রশ্নের জবারে তিনি জানান, আমি নির্বাচিত হলে আমিরাবাদ ইউনিয়নকে আধুনিক ও মডেল ইউনিয়ন হিসেবে রুপান্তরিত করবো ।

এজন্য তিনি আমিরাবাদের সর্বস্তরের সমর্থন, দোয়া ও সহযোগীতা কামনা করেছেন।

Please Share This Post in Your Social Media






© natunbazar24.net কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD