রবিবার, ২৫ জুলাই ২০২১, ০৬:৪৪ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি:
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
জোর পূর্বক নির্মান কাজ,থানায় অভিযোগ

জোর পূর্বক নির্মান কাজ,থানায় অভিযোগ

মহিউদ্দীন চৌধুরী,বিশেষ প্রতিনিধিঃ– চট্টগ্রামের চন্দনাইশের কাঞ্চনাবাদ ইউনিয়নে ৬ নং ওয়ার্ডে মনছফ আলী মাষ্টারের বাড়ীর প্রবাসী নাছির উদ্দীনের স্ত্রী তাসলিমা আক্তার (২৮)
গালিগালাজ ও হুমকি প্রদান মর্মে অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে ১৯ সেপ্টেম্বর সকাল ৯ টায়।
এঘটনায় তসলিমা আক্তার বাদী হয়ে
বিবাদী ১/ আজিমুল হোসেন (৫৫) পিতা মৃত মোঃ দানেশ,২/ আনোয়ার হোসেন আবির (২৩) পিতা মৃত মোজাম্মেল হোসেন,৩/ জসীম উদ্দীন (৩৫) পিতা আমির হোসেন,৪/ মোক্তার হোসেন শুভ ( ২৫) পিতা মৃত মোজাম্মেল হোসেন ৫/ রেহেনা আক্তার (৪০) স্বামী মৃত মোজাম্মেল হোসেন। সর্বসাং- কাঞ্চননগর,আব্বাস পাড়া,মনছফ আলী মাষ্টারের বাড়ী,ওয়ার্ড নং ০৬, কাঞ্চনাবাদ ইউনিয়ন,চন্দনাইশ।
থানার দায়েরকৃত অভিযোগ সুএে জানাযায়, তপশীল-মৌজা কাঞ্চননগর,বিএস দাগ নং-৮৩২, এর ভিটি ভূমি।আমার স্বামীর মৌরশী সম্পত্তি হয়।আমার শ্বশুরের ৪ পুএ,৩ কন্যা।বর্নিত ১ নং বিবাদী আমার ভাসুর,২ নং বিবাদী অপর ভাসুরের স্ত্রী হয়।এখানে ভিটা বাড়ি,জায়গা জমি চুড়ান্ত ভাগ ভাটোয়ারা হয় নাই,এমতাবস্থায় ১৯/৯/২০২০ তারিখে সকাল অনুমান ৯ ঘটিকার সময় বর্নিত বিবাদীগন আমার স্বামী এবং আমার ভাসুর আবদুল্লাহ হোসেন এর মৌরশী স্বত্ব সীমানা চিহ্নিত করিয়া বুঝাইয়া না দিয়া আমার ভাসুর ১ নং বিবাদী এবং অপর ভাসুরের স্ত্রী ২ নং বিবাদী অন্যান্য বিবাদীগনের সহায়তায় জোর পূর্বক নিম্ন তপশীলের ভিটি ভূমিতে গাছ-গাছালি জোর পূর্বক কাটিয়া এবং পিলার ও তার কাটা দ্বারা ঘিরা বেড়া দিয়া সেমি পাকা গৃহ নির্মানের কাজ শুরু করে।আমি এবং আমার জা সুমী আক্তার বিবাদীগনকে পরিমাপ ছাড়া নির্মান কাজ না করার জন্য, ঘিরা বেড়া না দেওয়ার জন্য নিষেধ করিলে বিবাদীগন আমাদের কোন বাধা নিষেধ না মানিয়া আমাদেরকে গালিগালাজ ও হুমকি প্রদর্শন করতঃ নির্মাণ কাজ চালাইয়া যাইতে থাকে।এই ব্যাপারে আমি বিজ্ঞ অতিরিক্ত জেলা মাজিস্ট্রেট আদালতে মিছ মামলা নং৮৮১/২০২০ ইং, ধারা ১৪৫ ফৌঃ কাঃ বিঃ দায়ের করি।এমতাবস্থায় বিবাদীগন উক্ত মামলা চলাকালীন অবস্থায় অন্যায়ভাবে ২৬/৯/২০ তারিখ সকাল অনুমান ৯ টার সময় জোর পূর্বক নির্মাণ কাজ করিতে থাকে।আমি বাধা প্রদান করিলে বিবাদীগন আমাকে দা,ছুরি লাঠি-সোঁটা ইত্যাদি নিয়া মারধর করার জন্য উদ্যত হয় এবং বেশি বাড়াবাড়ি করলে আমাদের কে প্রানে খুন করিয়া ফেলিবে মর্মে প্রকাশ্যে হুমকি প্রদান করে।এ ব্যাপারে এমপি ও ওসির হস্তক্ষেপ কামনা করেন।

Please Share This Post in Your Social Media






© natunbazar24.net কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD