শনিবার, ৩১ জুলাই ২০২১, ০৯:১৯ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি:
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
ঘুষ নিয়ে যারা সেবা দিতে চান তারা সাবধান হয়ে যান

ঘুষ নিয়ে যারা সেবা দিতে চান তারা সাবধান হয়ে যান

নিজস্ব প্রতিবেদক।।
বরিশাল মেট্রোপলিটন পুলিশের (বিএমপি) কমিশনার শাহাবুদ্দিন খান বলেছেন, প্রতিটি পুলিশের বেতন হয় জনগনের ট্যাক্সের টাকায়। জনগনকে সেবা না দিয়ে লাভবান হওয়ার মানসিকতা যাদের আছে তারা সাবধান হয়ে যান। পুলিশ হিসেবে কোন অপরাধীকে প্রশ্রয় আর নিরীহ সাধারণ মানুষকে হয়রানি করা যাবে না।

গতকাল বরিশাল মেট্রোপলিটন পুলিশের (বিএমপি) মহানগর গোয়েন্দা শাখার নতুন কার্যালয় উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

পুলিশ সদস্যদের উদ্দেশ্যে বিএমপি কমিশনার বলেন, অপরাধ দমনের মাধ্যমে ছোট্ট এ নগরীতে ব্যতিক্রমী কিছু উপহার দিতে হবে। উদ্যম, উদ্যোগ, আন্তরিকতা নিয়ে কাজ করার পরিবেশ তৈরি করে দিয়েছি, আরও যত প্রকার সাপোর্ট প্রয়োজন তা দিতে প্রস্তুত রয়েছি।

ডিবি পুলিশ সদস্যদের উদ্দেশ্যে বিএমপি কমিশনার বলেন, বাংলাদেশ পুলিশের ভাবমূর্তি উন্নত করার অন্যতম বিভাগ ডিবি। সেন্স অব সিকিউরিটি বৃদ্ধির যথেষ্ট সুযোগ রয়েছে ডিবির মাধ্যমে। জনগণের মাঝে ডিবি যদি তাঁদের কর্মদক্ষতার মাধ্যমে আরও ভালো সেবা পৌঁছে দিতে পারে, অপরাধ দমনে জোরালো ভূমিকা রাখতে পারে তাহলেই বরিশালের এই কর্মপরিবেশ স্বার্থক হবে ।

অনুষ্ঠানে বিএমপি উপ-পুলিশ কমিশনার আবু রায়হান মুহাম্মদ সালেহ্, মোঃ মোকতার হোসেন, মোঃ জাকির হোসেন মজুমদার,মোঃ জাহাঙ্গীর মল্লিক, মোঃ মনজুরুল করীম,মোঃ খাইরুল আলম সহ অন্যান্য শীর্ষ কর্মকর্তাবৃন্দ ও গোয়েন্দা বিভাগের সকল অফিসারবৃন্দ উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media






© natunbazar24.net কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD